Thu. Oct 29th, 2020

শাল্লায় দুই জুয়ারী আটক !

নিজস্ব প্রতিনিধি-

সুনামগঞ্জের শাল্লায় দুই জুয়ারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত জুয়ারীরা উপজেলার দামপুর গ্রামের মৃত রেজেক মিয়ার ছেলে আমিনুর মিয়া (৫২) ও একই গ্রামের মৃত কাজিম উল্লাহর ছেলে আব্দুল হক (৪৭)। পরে তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে আর্থিক জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শাল্লা থানার একদল পুলিশ শুক্রবার ১৪ আগষ্ট বেলা ১১টায় উপজেলা ৪নং শাল্লা ইউনিয়নের দামপুর গ্রামে আমিনুর মিয়ার ঘরে জুয়া খেলা অবস্থায় এদেরকে আটক করে। এদেরকে আটক করে থানায় নিয়ে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল মুক্তাদির হোসেন মোবাইল কোর্ট পরিচালনা করে প্রতিজনকে ২শ’ টাকা জরিমানা করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবলীগ নেতা ও দামপুর গ্রামের অনেকেই জানান, আমিনুর মিয়া একজন জুয়ার স¤্রাট। তার ঘরে প্রায়দিনই বড় জুয়ার আসর বসে। সে (আমিনুর) একজন প্রতাপশালী লোক। তার বিরুদ্ধে কথা বলা আর মৃত্যুকে মেনে নেয়া একই কথা।
এব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ আহম্মদ সঞ্জুর মোরশেদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, জুয়াখেলার সংবাদ পেয়েই আমি পুলিশ ফোর্স পাঠিয়ে আমিনুর ও আব্দুল হককে আটক করেছি। তিনি আরো বলেন, আমি জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে আছি। জুয়া ও মাদকের বিরুদ্ধে সব সময় অভিযান পরিচালনা করছি।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল মুক্তাদির হোসেনের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, অফিস সহকারী বসুদেব বাবুর সাথে কথা বলেন। বসুদেব বাবুর সাথে কথা হলে তিনি জানান, জুয়ারীগণ তাদের দোষ স্বীকার করায় তাদেরকে স্যার ২শ’ টাকা করে জরিমানা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *