Thu. Oct 29th, 2020

শাল্লায় রত্নাগর্ভা জিনাতুন নেছা চৌধুরী ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি-

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় রত্নাগর্ভা জিনাতুন নেছা চৌধুরী ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৫ফ্রেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় অফিসার্স ক্লাব প্রাঙ্গণে বর্ণিল আয়োজনের মাধ্যমে টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, শাল্লায় মুজিববর্ষের সূচনা হিসেবে এ ক্ষুদ্র টুর্ণামেন্টের আয়োজন। যা আমি আমার গর্ভধারীণি মায়ের নামে আপনাদের মাঝে উৎসর্গ করেছি। তাছাড়াও খেলা-ধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির ঐতিহ্য, কৃষ্টি’র পরিচয় বহন করে। তাই দেশী খেলার পাশাপাশি ব্যাডমিন্টন, ক্রিকেট, ফুটবল ইত্যাদি খেলাও যুব-কিশোরসহ সকল শ্রেণির মানুষের শারীরিক বিকাশ সাধন ও মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করে। আর এ কারণেই সকলকে জীবন-জীবিকার পাশাপাশি খেলা-ধুলা ও সাংস্কৃতিক চর্চায় এগিয়ে আসার আহ্বান জানান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।
এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কালীপদ রায়ের পরিচালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেনের সভাপতিত্বে ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস, অমিতা রাণী দাস, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমান, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আলমগীর কবির খাঁন, হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বিশ্বজিৎ চৌধুরী নান্টু, ঘুঙ্গিয়ারগাঁও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মহিতোষ দাশ, ছাত্র নেতা অনুপম তালুকদার ঝিকু, যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু ও ফেনীভূষণ সরকার প্রমুখ বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন।
উক্ত টুর্নামেন্টটি নক-আউট পদ্ধতিতে পরিচালিত হবে। খেলায় পুরষ্কার হিসেবে রয়েছে ৩২র্ র্ এলইডি টিভি ও একটি স্মার্ট ফোন। সংবাদ লেখা পর্যন্ত খেলায় ৩০টি দল অংশ গ্রহণ করেন।
কালীপদ রায়, উজ্জল রায়, মোঃ টিপু সুলতান, মোঃ শুভ মিয়া ও মোঃ পলাশ মাহমুদ খেলাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *