Mon. Oct 26th, 2020

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শাল্লায় আনন্দ র‌্যালী ও আলোচনা

নিজস্ব প্রতিনিধি-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জের শাল্লায় এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১০জানুয়ারী) সকল ১০টায় শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে এক আলোচনা সভায় মিলিত হন।
যুবলীগ নেতা অজয় তালুকদার ও মোহাম্মদ ফসিহ্ উদ্দিন মনির নওশেরের যৌথ পরিচালনায় এবং উপজেলা আ’লীগের সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে অনু্িঠত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক শাল্লা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার মিয়া, সাবেক শাল্লা ইউপি চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল লেইছ চৌধুরী, সিনিয়র আ’লীগ নেতা বিধুভূষণ রায় ও ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস।
তাছাড়াও উপজেলা কৃষক লীগের সভাপতি কাজল বরণ চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান রান্টুলাল দাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী নান্টু, আটগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন আল কাওছার, যুবলীগ নেতা ফেনীভূষণ সরকার, মোঃ এনামুল বারি লেলিন, উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক পলাশ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক সন্দিপন সরকার ও ছাত্রলীগ নেতা রাজু দাস প্রমুখ বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *