Mon. Oct 26th, 2020

শাল্লায় চিকিৎসকদের বরণ ও ডাঃ হেলাল উদ্দিনের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি-

সুনামগঞ্জের শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হেলাল উদ্দিন সিলেট আইএইচটি এর সহকারি পরিচালক হিসেবে পদোন্নতি হাওয়ায় হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে। সেই সাথে ৩৯তম বিসিএসের সদ্য যোগদানকৃত ৬জন চিকিৎসককে বরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৯জানুয়ারী) হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আবুল ফাত্তাহ্ রহমান সাদী’র পরিচালনায় ও ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। এসময় আরো উপস্থিত ছিলেন শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম, হাসপাতালের প্রধান সহকারি নিশিকান্ত তালুকদার, ষ্টোর কিপার জগন্নাথ রায়, অবসর প্রাপ্ত পরিসংখ্যানবিদ রণধীর রায় ও শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক বিপ্লব রায় প্রমুখ। ওই হাসপাতালে ডাঃ হেলাল উদ্দিন দীর্ঘ ১৫ বছর কর্মরত থেকে শাল্লার প্রতিটি মানুষের সাথে মিশে গেছেন। এসময় শাল্লার মানুষের ভালবাসায় সিক্ত হয়ে ডাঃ হেলাল উদ্দিন সংবর্ধনা অনুষ্টানে কান্না জড়িত কণ্ঠে বলেন আমি কখনো শাল্লা মানুষের ভালবাসার কথা ভূরতে পারবো না।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ হাসপাতালে সদ্য যোগদানকৃত মেডিকেল অফিসার ডাঃ মির্জা মোর্শেদা, ডাঃ নিরূপম রায় চৌধুরী, ডাঃ সিধু সিংহ, ডাঃ সালমা বেগম, ডাঃ নূরুল হুদা মজুমদার শাওন হাসান ও ডাঃ ইমরান সৈকতকে ফুল দিয়ে বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *