Thu. Oct 29th, 2020

গাজীপুরে নিখোঁজের ৮ দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

গাজীপুরে নিখোঁজের ৮দিন পর শনিবার সন্ধ্যায় ডোবা থেকে প্রথম শ্রেণীর ছাত্র এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম মোহাম্মদ সম্রাট (৮)। সে পাবনা জেলার সদর থানার চর আতোষপুর এলাকার মোহাম্মদ ফজর আলী শেখের ছেলে।

জয়দেবপুর থানার এসআই মোজাহিদুল ইসলাম ও এলাকাবাসী জানান, গাজীপুর সদর উপজেলার মনিপুর খাসপাড়া এলাকার খোরশেদ উদ্দিনের বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন ফজর আলী শেখ। তিনি স্থানীয় একটি ফার্নিচারের দোকানে রং মিস্ত্রির কাজ করেন এবং তার স্ত্রী বিলকিস বেগম একটি গার্মেন্টসে চাকরি করেন। তাদের শিশু ছেলে সম্রাট স্থানীয় মনিপুর কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। গত ২০ ডিসেম্বর বেলা ১১টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় সম্রাট। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এ ব্যাপারে গত ২৩ ডিসেম্বর জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে তার পরিবার।

নিখোঁজের ৮দিন পর শনিবার সন্ধ্যায় মনিপুর মধ্যপাড়া এলাকার ইউনিটেক্স গার্মেন্টসের পাশের একটি ডোবায় সম্রাটের অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জয়দেবপুর থানার এসআই মোজাহিদুল ইসলাম বলেন, নিহত শিশুর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশের ওই কর্মকর্তা এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে আরো জানান, এর আগেও শিশুটি একাধিকবার বাড়ি থেকে নিখোঁজ হয়ে আবার নিজেই ফিরে এসেছিল। কয়েক মাস আগে তাকে ওই স্কুলে ভর্তি করা হয়। এর আগে সে স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *