Mon. Jan 18th, 2021

শাল্লায় স্বাস্থ্য সহকারিদের কর্মবিরতী পালন

শাল্লা প্রতিনিধি-

বেতন বৈষম্য নিরসনের দাবিতে বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এর কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সুনামগঞ্জের শাল্লা উপজেলা হেল্থ কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য সহকারিগণ দিনব্যাপী কর্মবিরতী পালন করছেন।
গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার থেকে এ কর্মসূচি পালন শুরু হয়। আজ ২৮ নভেম্বর শনিবার শাল্লা উপজেলা হেল্থ কমপ্লেক্সের ১ম ফটকে সরজমিনে দেখা যায় উপজেলার সকল স্বাস্থ্য সহকারিগণ ব্যানার টানিয়ে পত্রিকা ছড়িয়ে বসে আছেন।
তাদের সাথ কথা হলে তারা বলেন, আমাদের কর্মের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রি ‘ভ্যাকসিন হিরো সম্মান’ উপাধি লাভ করেন। আর যার পূরোটাই আমাদের মতো স্বাস্থ্য সহকারির অবদান।
মাননীয় প্রধানমন্ত্রির ঘোষনা অনুযায়ী এবং বিভিন্ন সময়ে স্বাস্থ্যমন্ত্রি ও বিভাগিয় নির্দেশনা থাকার পরও আমাদের বেতন বৈষম্য এখনো দূর হয়নি। তাই বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এর কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমরা কর্মবিরতী পালন করছি। যতোদিন পর্যন্ত আমাদের ন্যায্য দাবী সমূহ আদায় হচ্ছে না ততক্ষণ পর্যন্ত আমরা কর্মে ফিরবো না এবং এখান থেকে বাড়িতে যাবো না।
এসময় স্বাস্থ্য পরিদর্শন অসিত বরণ সরকার, সহকারি স্বাস্থ্য পরিদর্শক রবীন্দ্র কুমার দাস, গোষ্টলাল দাস, নীহার রঞ্জন দাস, রনদা প্রসাদ দাস, স্বাস্থ্য সহকারি মোঃ হুমায়ূন কবির চৌধুরী, মোঃ মোশারফ মিয়া, অজয়কৃষ্ণ সরকার, মোঃ আব্দুল আহাদ, বিকাশ চন্দ্র দাস, রুবি রাণী দাস, অর্চনা রাণী দাস, ঝর্ণা রাণী তালুকদার, দ্বিপক কান্তি তালুকদার, প্রবীর চন্দ্র দাস, মানসিংহ চৌধুরী, মোঃ হাবিবুর রহমান ও স্বদেশ চন্দ দাস উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *