Thu. Apr 22nd, 2021

হবিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কামরুল হাসান কাজল, হবিগঞ্জ প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শোক দিবস কর্মসূচির অংশ হিসেবে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী এমপি নিজ সংসদীয় এলাকায় মাধবপুরে সকালে উপজেলা চত্বরে জাতির পিতার স্মরণে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। মাধবপুর উপজেলা প্রশাসন।

এছাড়াও শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন মাধবপুর পৌরসভা, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগ, মাধবপুর থানা, প্রেসক্লাব, মাধবপুর হাসপাতাল কমপ্লেক্স, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, গ্রামীণ ব্যাংক ও বিভিন্ন সামাজিক সংগঠন। পরিশেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করা হয়।

হবিগঞ্জের বিভিন্ন উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। তন্মধ্যে বানিয়াচং উপজেলায় স্হানীয় সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানের প্রধান অতিথিত্বে ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে সকাল ৯টায় শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এতে দলে দলে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনসহ পুলিশ বাহিনী পুষ্প স্তবক প্রদান করেন। তাঁর আত্মার মাগফেরাত কামনা শেষে শোকদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *