Tue. Jun 15th, 2021

বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার-
বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ জানুয়ারি রোববার সকাল সাড়ে ১০ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপত্বি করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। এছাড়া বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আব্দুল আহাদ, জয়কুমার দাশ, এরশাদ আলী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জী প্রমুখ বক্তব্য রাখেন।
তাছাড়া বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামীমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, ইউআরসি কর্মকর্তা জাহির হোসেন, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ সৈয়দসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন।
সভায় উন্মুক্ত জলাশয়ে ঘেরদিয়ে মাছ ধরতে না দেয়া, উপজেলা ক্রিড়া সংস্থার অনুমোদন বিহীন যে কোন প্রতিযোগিতা করতে না দেয়া, স্থানীয় বাজার গুলোর ভিতরের রাস্তায় চলাচলে বিঘœ সৃষ্টি করে এমন টমটম ষ্ট্যান্ড করতে না দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।
অনুষ্ঠিত সভায় সবৃসম্মতভাবে বানিয়াচং গ্রাম বেষ্ঠিত ঐতিহ্যবাহী গড়ের খালটি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করতে সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কমনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *