Tue. Jun 15th, 2021

দিরাইয়ে সিএনজি মালিক ও শ্রমিক সমিতির মুখোমুখি অবস্থান.. ভোগান্তিতে সাধারণ যাত্রী

স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জের দিরাই উপজেলা সদর সিএনজি স্ট্যান্ডের দখল নিয়ে মুখোমুখি অবস্থানে সিএনজি মালিক ও শ্রমিক সমিতি। সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিষ্ট্রেশন নং ২৮৪২ ও শ্রমিক ইউনিয়ন রেজিষ্ট্রেশন নং ১৯২৬ এর আওতাভুক্ত দিরাই উপ-কমিটি নেতৃবৃন্দর মধ্যে বেশ কিছুদিনের বিরোধে বর্তমান অবস্থা ভয়াবহ রূপে। যেকোন মুহূর্তে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। দিরাই টু শ্যামারচর রোডে দিরাই সদর স্ট্যান্ডে দুই পক্ষ অবস্থান করায় সাধারণ যাত্রীরা হয়রানির শিকার হচ্ছেন। দিরাই সদর স্ট্যান্ডের মতো শ্যামারচর সিএনজি স্ট্যান্ডেও গত তিন দিন আগে একই বিরাজমান অবস্থা ছিল। বর্তমানে শ্যামারচর সিএনজি স্ট্যান্ড শ্রমিক ইউনিয়নের নিয়ন্ত্রণে থাকায় পরিবেশ কিছুটা স্থিতিশীল দেখা যায় ও যাত্রী ভোগান্তিও তেমন চোখে পড়েনি।
এবিষয়ে শ্যামারচর ও দিরাই সদর স্ট্যান্ডে আগত যাত্রীদের সাথে কথা হলে তারা বলেন, আমরা কি করবো, তারা তাদের স্বার্থ হাসিলের জন্য একে অন্যের সাথে বিরোধিতা করছে। আর আমরা সাধারণ যাত্রীরা পড়েছি চরম ভোগান্তিতে। বিষয়টি কর্তৃপক্ষের দেখা প্রয়োজন বলে মনে করেন তারা।
এ ব্যাপারে সুনামগঞ্জ সিএনজি মালিক সমিতির কার্যকরী কমিটির সদস্য ইমামুল হক টিপু বলেন, পরিস্থিতি খুবই খারাপ। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।
পাশাপাশি শ্রমিক ইউনিয়ন দিরাই উপ-কমিটির সাধারন সম্পাদক নাজমুল হুসেন বলেন, দিরাই সিএনজি স্ট্যান্ডের অবস্থা খুবই খারাপ। এখানে প্রশাসনিক উদ্যোগ জরুরি প্রয়োজন।
এ বিষয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন উক্ত রাস্তায় যাত্রী সেবায় কোনোরূপ বিঘœতা ঘটালে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *