Tue. Jun 15th, 2021

তাহিরপুরে সাংবাদিককে গাছে বেঁধে মারধর !

তাহিরপুর প্রতিনিধি-
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কামাল হোসেন নামের একজন স্থানীয় সাংবাদিককে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়েছে। আহত অবস্থায় ওই সাংবাদিককে তাহিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ১ ফেব্রুয়ারী দুপুরে তাহিরপুর উপজেলার জাদুকাটা নদীর ঘাগটিয়া এলাকাই এই ঘটনা ঘটে।
আহত কামাল হোসেন দৈনিক সংবাদ ও সিলেটের আঞ্চলিক পত্রিকা দৈনিক শুভ প্রতিদিন এবং দৈনিক সুনামগঞ্জের সময়ের তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।
সাংবাদিক কামাল হোসেন জানিয়েছেন, তিনি সোমবার দুপুরে উপজেলার জাদুকাটা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ সংগ্রহের জন্য ছবি নিতে সেখানে গিয়েছিলেন। কাজ শেষে তিনি এলাকার একটি দোকানে বসে অন্যদের সঙ্গে কথা বলছিলেন। ওইসময় ঘাগটিয়া গ্রামের মাহমুদুল ইসলাম, দীন ইসলাম ও রইস উদ্দিন এসে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। পরে তারা তাকে বাজারের একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখেন।
তিনি বলেন, এ খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে পরিবারের লোকজন স্থানীয় বাদাঘাট ফাঁড়ি থেকে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। পরে আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সাংবাদিক কামাল হোসেন জানান, তাকে বেধরক মারধর করা হয়েছে। তার কপালে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় কপাল কেটে গেছে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এমন ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন তিনি।
তাহিরপুর উপজেলার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, তারা খবর পেয়ে কামাল হোসেনের পরিবারের সদস্যদের নিয়ে সেখানে গিয়েছিলেন। পরে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। তারা ঘটনাটি তদন্ত করে দেখেছেন।
সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে তিনি এ ঘটনায় দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *